BurnAware Professional 3.5.0

BurnAware হয় চরম ডিস্ক বার্ন সফ্টওয়্যার. BurnAware হোম বাসগৃহের ডেস্কটপ এবং মোবাইল পিসি জন্য পছন্দসই সংস্করণ. এটা অতিরিক্ত বার্ন টুল যা আপনি ডিজিটাল ফটো, ডকুমেন্ট, গেম, চলচ্চিত্র ও সঙ্গীতের সঙ্গে সহজেই আপনার CD ও DVD কপি সাহায্য অন্তর্ভুক্ত রয়েছে. এছাড়াও BurnAware হোম সঙ্গে আপনার এবং বুট করার যোগ্য ডিস্ক এবং ডিস্ক ইমেজ বার্ণ কম্পাইল করতে পারেন. BurnAware এক্সপ্রেস হল মৌলিক ব্যাকআপ হিসাবে ডিস্ক বার্ন চাহিদার সঙ্গে ব্যবহারকারীদের জন্য আদর্শ, তথ্য, অডিও, ভিডিও ডিস্ক তৈরি করা এবং ডিস্ক ইমেজ বার্ন করার. সেট আপ করতে এবং বজায় রাখা সহজ, তা ডিস্ক দ্রুত আপনার ফাইল সংরক্ষণ করতে সক্ষম এবং একটি আপনাকে আপনার বার্ন অনেক কর্ম দ্রুত সম্পন্ন সাহায্য আরো নমনীয় ইন্টারফেস প্রদান করে.

BurnAware পেশাগত হয় professionalâ € ™ সম্পূর্ণ CD ও DVD অনুলিপি এবং ডিস্ক বার্ন জন্য গুলি পছন্দ. এটা বাণিজ্যিক ব্যবহারের জন্য অনুমোদিত এবং অতিরিক্ত বৈশিষ্ট্য ব্যবসা এবং পেশাদারী সহ ব্যবহারকারীদের জন্য অপরিহার্য অন্তর্ভুক্ত করা হয়: সমান্তরাল erasing এবং যুগপত ডিস্ক লেখা.
একাধিক ড্রাইভ একই সাথে CD ও DVD বার্নপৃথক ড্রাইভ একই সাথে এক অথবা অধিক শিরোনাম রেকর্ড, এমনকি যখন একটি নতুন শিরোনাম তৈরি.
রাখুন মূল ডিস্ক স্ক্র্যাচ বিনামূল্যেCD ও DVD ISO ইমেজ ফাইল হিসাবে সদৃশ বা আপনার হার্ড ডিস্ক তাদের সঞ্চয়. আপনি সর্বদা তাদের পরে তৈরি এবং আসল সিনেমা / খেলা / সফ্টওয়্যারের ব্যাকআপ কপি বার্ন করতে পারেন.
তথ্য ব্যাকআপ তৈরি করুনসিডি / ডিভিডি / ব্লু রে ডিস্ক আপনার ফটো, স্প্রেড শিট, বাড়ির কাজের ফলাফল ইত্যাদি বার্ণ করুন. একটি হার্ড ডিস্ক ক্র্যাশ আর মারাত্মক আপনার কাজ অথবা পরিবার আর্কাইভ করবেন.
বিদ্যমান ডিস্ক আপডেট করুনআপনি অনুক্রমিক রেকর্ডিং জন্য একই মিডিয়া দৈনন্দিন ব্যবহার করতে পারেন. গেম তথ্য পুরোপুরি পূর্বে তথ্য রেকর্ড সঙ্গে সহ অস্তিত্ব হবে. কেবলমাত্র সীমাবদ্ধতা হল শারীরিক মিডিয়া ক্ষমতা.
মূল বৈশিষ্ট্য:- তথ্য, সিডি / ডিভিডি / ব্লু রে ডিস্ক বুট করার যোগ্য এবং multisession তৈরি করুন- অডিও সিডি এবং সিডি / ডিভিডি / ব্লু রে ডিস্ক jukebox তৈরি করুন- ডিভিডি-ভিডিও তৈরি করুন- কপি এবং ব্যাকআপ সিডি / ডিভিডি- তৈরি ও ডিস্ক ইমেজ বার্ণ করা, বুট করার যোগ্য চিত্র- মুছুন / ফরমেট rewritable ডিস্ক- সমস্ত বর্তমান হার্ডওয়্যার ইন্টারফেস সমর্থন করে (IDE/SCSI/USB/1394/SATA)- সমর্থন UDF/ISO9660/Joliet bridged ফাইল সিস্টেম (মিশ্রিত)- সমর্থন সত্য, যুগপত ইমেজ লেখা- সমান্তরাল সমর্থন erasing- অন-উড়ে সব ধরনের ইমেজ (হার্ড ড্রাইভের কোন উপস্থাপনকারী প্রথম) জন্য লেখা- লিখিত ফাইল অটো যাচাইকরণ- সমর্থন করে CD-শিরোনাম- ক্লিন, বহুভাষী, ইন্টারফেস ব্যবহার করা সহজ- সমর্থন করে মাল্টি বাইট ভাষার জন্য ইউনিকোড- সমর্থন করে উইন্ডোজ NT/2000/XP/Vista/7 (32 এবং 64 বিট), কোন ড্রাইভার প্রয়োজন
পরিবর্তনসমূহ BurnAware 3.5.0 এ (05-Sep-2011):- অনুবাদ আপডেট করা হয়.- M3U প্লেলিস্ট ইম্পোর্ট সঙ্গে স্থায়ী বাগ.- ইউনিকোড MP3 ফাইলগুলিকে যোগ সঙ্গে স্থায়ী বাগ.- MP3 ট্যাগ সনাক্তকরণ সঙ্গে স্থায়ী বাগ.
নোট ইনস্টল করুন:প্রোগ্রাম একটি ডিজিটাল স্বাক্ষর নেই, Av অনুমতি এটি ইনস্টল করা উচিত.
- প্রোগ্রাম ইনস্টল করা চলে না- প্রোগ্রাম root ডিরেক্টরিতে ক্র্যাকও ফোল্ডার বিষয়বস্তু কপি করুন- ডিফল্ট ডিরেক্টরি এটি C: / প্রোগ্রাম ফাইল / BurnAware পেশাদার- প্রোগ্রাম চালান

0 comments:

Post a Comment

Mohammad Sohel. Powered by Blogger.